রামুতে অসহায় সাজবালা বড়ুয়ার পরিবারের উপর হামলা করল ভুমিদস্যু মিজান মুন্সি: বসতবাড়ি ভাংচুর

0
17

আমাদের রামু রিপোর্ট:
কক্সবাজারের রামু উপজেলাধীন এক অসহায় পরিবারের উপর হামলা করা হয়েছে। ৮নং ওয়ার্ডের পশ্চিম মেরংলোয়া মুন্সিপাড়াস্থ প্রয়াত তেজেন্দ্র বড়ুয়ার সহধর্মীনী সাজবালা বড়ুয়ার পুত্র খোকন বড়ুয়ার বাড়িতে উক্ত হামলা করা হয়।

১৩ ফেব্রুয়ারি বিকাল তিনটার দিকে অতর্কিত এই সন্ত্রাসী হামলায় ব্যাপক ভাংচুর এবং গুরুতর জখম করা হয়েছে পরিবারের সদস্যদের।

খোকন বড়ুয়া জানান, ১৩ ফেব্রুয়ারি বিকাল তিনটার দিকে একইপাড়ার মৃত রফিকুল ইসলামের পুত্র মিজানুর রহমান এবং তার ভাই সাইদুর রহমানের নেতৃত্বে ফয়েজ আলম, পিতা-সামশুল আলম, হ্যামসেম আলম, পিতা- ছৈয়দ নুর, রোমেনা আক্তার রুবি, স্বামী-মিজানুর রহমান, কালা বিবি, স্বামী-মোঃ শফি, গ্রাম-জুলাপাড়া হাইটুপি সহ আরো অন্তত ২৫/৩০ জন লোক লম্বা দা, কিরিচ, লোহার রড, লাঠিসোটা, লোহার খুন্তা ইত্যাদি অস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলে পড়ে। এসময় তারা আমাকে, আমার স্কুল পড়ুয়া মেয়ে, স্ত্রী, বোনদের এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি মারে এবং লোহার রড দিয়ে বেদড়ক পেঠাতে থাকে। বাড়ির নারীদের কাপড়চোপড় টেনে হিচড়ে ছিড়ে ফেলে লাঞ্চিত করে। ঘরের আসবাবপত্র থেকে শুরু করে ঘরের বেড়া পর্যন্ত ব্যাপক ভাংচুর করে সব গুড়িয়ে দেয়।

এদিকে হামলার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। তবে এর আগেই হামলাকারীরা সরে পড়ে।

এই বিষয়ে জানতে চাইলে রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, হামলার খবর শুনে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্থদের সাথথ কথা বলেছি। এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here