সাবেক বিচারপতি আমীরুল কবির চৌধুরীর স্মরণে শোক সভা আগামি ২ জুন ঢাকাতে

0
20

প্রেস বিজ্ঞপ্তিঃ
সাবেক বিচারপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রথম চেয়ারম্যান ও রামু সমিতির সম্মানিত উপদেষ্টা মরহুম আমীরুল কবির চৌধুরী’র স্মরণে শোক সভা করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকাস্থ রামু সমিতি।

আগামি ২ জুন শনিবার রাজধানীর বিয়াম মিলনায়তনে এ শোক সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

গত ২৬মে রামু সমিতির অস্থায়ী কার্যালয়ে কার্যকরী কমিটির জরুরী সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এতে সভাপতিত্ব করেন রামু সমিতি,ঢাকার সভাপতি নুর মোহাম্মদ। সাধারণ সম্পাদক সুজন শর্মার পরিচালনায় এ সভায় শোক সভা আয়োজনকে সফল করার জন্য রামু সমিতির ট্রাস্টি সদস্য, সদ্য সাবেক সচিব মিসেস মাফরুহা সুলতানাকে আহবায়ক ও সহ-সভাপতি সাইমুল আলম চৌধুরীকে সদস্য সচিব করে পনের সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সাবেক বিচারপতি ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রথম চেয়ারম্যান মরহুম আমীরুল কবির চৌধুরীর আলোকিত কর্মজীবনের উপর গঠনমূলক আলোচনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল সফল করার জন্য বিভিন্ন পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয় বিশেষ এই সভায়।

আগামি ২ জুন শোক সভা ও ইফতার মাহফিলে কক্সবাজারের গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও দেশের বিশিষ্ট আইনজীবী বৃন্দ উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। এতে ঢাকাস্থ রামু সমিতির সদস্যবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, কক্সবাজারের রামুর কৃতী সন্তান আমীরুল কবির চৌধুরী গত ১ মে ৭৮ বছর বয়সে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here