রামুতে বসত বাড়ি থেকে দুটি মোটর সাইকেল চুরি

0
2
                                                                        ফাইল ছবি

সোয়েব সাঈদঃ
রামুতে একই বসত বাড়ি থেকে দুটি মোটর সাইকেল চুরি হয়েছে। রবিবার (৬ জানুয়ারি) দিবাগত রাতে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মধ্যম মেরংলোয়া এলাকার মৃত মোক্তার আহমদের ছেলে নুরুল আমিনের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।
ক্রীড়াবিদ নুরুল আমিন জানান, রবিবার রাতে তিনি এবং তাঁর ভগ্নিপতি রাশেদুল হকের দুটি গাড়ি বাড়ির ভিতের রেখে সবাই ঘুমিয়ে পড়েন। ভোরে দেখতে পান গাড়ি দুটি চুরি হয়ে গেছে। তিনি আরো জানান, সংঘবদ্ধ চোরের দল রান্না ঘরের ভেন্টিলেটর এবং দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গাড়ি দুটি চুরি করে নিয়ে যায়।

চুরি হওয়া গাড়ির মধ্যে নুরুল আমিনের গাড়ির মডেল হিরো হাংক, কালার সবুজ, রেজিস্ট্রেশন নং কক্সবাজার ল ১১-৪৬৮৯, মূল্য ১ লাখ ৮৫ হাজার টাকা এবং ভগ্নিপতি কক্সবাজার লিংকরোড চান্দেরপাড়া নিবাসী রাশেদুল হকের গাড়িটির মডেল টিভিএস এ্যাপাচি আরটিআর, মূল্য ২ লাখ ২৫ হাজার টাকা।

সোমবার (৭ জানুয়ারি) এ ঘটনায় নুরুল আমিন বাদী হয়ে রামু থানায় লিখিত অভিযোগ (এসডিআর নং-৪১) দিয়েছেন। তদন্তকারি কর্মকর্তা রামু থানার এসআই মংছাই মারমা জানান, চুরি হওয়ায় মোটর সাইকেল দুটি উদ্ধার এবং এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here