ঢাকাস্থ রামু সমিতির বাৎসরিক মিলনমেলা “চড়ুইভাতি ২০১৯” আগামি ৯ মার্চ

0
14

প্রেস বিজ্ঞপ্তিঃ
ঢাকাস্থ রামু সমিতির বাৎসরিক মিলনমেলা “চড়ুইভাতি ২০১৯”অনুষ্ঠিত হবে আগামি ৯ মার্চ ঢাকার অদূরে পূর্বাচলস্থ জিন্দা পার্কে । গত মঙ্গলবার ঢাকাস্থ রামু সমিতির কার্যকরী কমিটির সভায় এ আয়োজনকে সফল করার জন্য প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

রামু সমিতির সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজন শর্মার পরিচালনায় এ সভায় সিদ্ধান্ত হয়- “চড়ুইভাতি ২০১৯” হবে সারাদিনব্যাপী ঢাকাস্থ রামুবাসীদের স্বপরিবার একটি মধুর মিলনমেলা। এ আয়োজনে ঘুড়ি উৎসব, বেলুন খেলা সহ অনেক মজার মজার আয়োজন রাখা হচ্ছে। থাকছে আকর্ষনীয় পুরস্কার সহ র‍্যাফেল ড্র । শিশুদের বিনোদন সহ ব্যতিক্রমী ও প্রাণবন্ত এ আয়োজন ছুঁয়ে যাবে বসন্তের সৌন্দর্য্যকে।

রামু সমিতির বনানীস্থ অফিসে অনুষ্ঠিত মংগলবারের কার্যকরী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আব্দুল মোমেন চৌধুরী, সাইমুল আলম চৌধুরী, সাইমুল আলম চৌধুরী, আজিজুল ইসলাম, আব্দুল হাকিম, লিটন শর্মা, বিজন শর্মা, মোহিব্বুল মোক্তাদীর তানিম, মোহাম্মদ ইলিয়াস, সাজেদুল আলম মুরাদ, খুরশিদ আলম প্রমুখ।

প্রচার,প্রকাশনা ও সাহিত্য সম্পাদক মোহিব্বুল মোক্তাদীর তানিম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, “চড়ুইভাতি ২০১৯” আয়োজনের জন্য একটি আহবায়ক কমিটি দায়িত্ব পালন করছে। এতে আহবায়ক হিসেবে আব্দুল হাকিম (০১৭৮০০০০৭০০) ও সদস্য সচিব হিসেবে এডভোকেট রাবেয়া হক (০১৮৭৩১১১৬২৭) দায়িত্ব পালন করছেন। নিবন্ধনের জন্য তাদের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে। নিবন্ধনের শেষ তারিখঃ সাত মার্চ, ২০১৯। প্রাপ্ত বয়স্কদের জন্য নিবন্ধন ফিঃ ১০০০ টাকা, ছয় থেকে বার বছর বয়সীদের জন্য নিবন্ধন ফিঃ ৫০০ টাকা ও শিশুদের জন্য নিবন্ধন ফি ফ্রি। নিবন্ধন ফি দেওয়ার মাধ্যমঃ ০১৮৭৩৭৮৭৭৮৭ (বিকাশ- পার্সোনাল)।

৯ মার্চ দুটি রুটে সকাল সাড়ে সাতটায় চড়ুইভাতি-২০১৯ এর জন্য যাত্রা শুরু হবে। রুটগুলি হচ্ছেঃ

রুট-১: ঢাকা বিশ্ববিদ্যালয় – লালমাটিয়া আড়ং – বাংলা কলেজ – মিরপুর ১-১০-১২ – পল্লবি – কালসি – তিনশ ফিট

রুট-২: জয়কালি মন্দির – ফকিরাপুল – মগবাজার – রামপুরা – বাড্ডা – আমেরিকান এম্বেসি – বসুন্ধরা গেইট – তিনশ ফিট

যাতায়াতের ব্যাপারে সমন্বয় করবেন রামু সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম (০১৭৯৫০৯৫৮১৮)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here