পর্যটকদের মন ভরবে কক্স কার্নিভালে

0
8

অনলাইন ডেস্কঃ
এবার বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে আসা পর্যটকদের মন ভরে উঠবে কক্স কার্নিভালের বর্ণিল আয়োজনে। এত দিন কক্সবাজার ভ্রমণে আসা পর্যটকরা গোসল ছাড়া আর কোনো বিনোদনের স্বাদ পাননি। এবার সেই অতৃপ্তি ঘোচাতে বিনোদনে যুক্ত হয়েছে নতুন মাত্রা।

একমাত্র আন্তর্জাতিক মানের বিনোদন কেন্দ্র হিসেবে কক্স কার্নিভালে অতিথিদের স্বাগত জনানো হবে- দেশীয় সংস্কৃতি উপস্থাপন ও বিদেশি শিল্পীদের শৈল্পিক উপস্থাপনায়। এখানে রয়েছে- চীনের শিল্পীদের শারীরিক কসরত প্রদর্শনী। এর সঙ্গে জগলার, স্টিল ওয়াকার্স, নাচসহ অন্যান্য প্রদর্শনীতে রোমাঞ্চিত ও মুগ্ধ হবেন দর্শকরা।

এ প্রসঙ্গে কক্স কার্নিভালের ব্যবস্থাপনা পরিচালক ও রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিন কাজল বলেন, আমাদের এই বিনোদন কেন্দ্রটির ভবিষ্যৎ লক্ষ্য ম্যাজিক শো, লাইভ কনসার্ট, বাদ্যযন্ত্র শো, ড্যান্স ও থিয়েটার সহ আনন্দদায়ক আন্তর্জাতিক এবং স্থানীয় প্রদর্শনীর আয়োজন করে পর্যটকদের ব্যতিক্রমধর্মী বিনোদনের ব্যবস্থা করা। এ লক্ষ্যেই কাজ করে যাচ্ছে কক্স কার্নিভাল। এরই অংশ হিসেবে আগামীকাল মহান স্বাধীনতা দিবসে কক্স কার্নিভাল কর্তৃপক্ষ আয়োজন করতে যাচ্ছে কনসার্ট, ড্যান্স ও ফ্যাশান শো। কক্স কার্নিভাল কর্তৃপক্ষ জানিয়েছে, কক্স কার্নিভাল কক্সবাজার লাবনী পয়েন্টে অবস্থিত। এখানে বিনোদন প্রেমীরা সারা বছর দেশি ও বিদেশি পারফর্মারদের ভিন্ন ধরনের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

পর্যটকরা সহজেই এই ওয়েব সাইটে ( www.coxcarnival.co) গিয়ে অনলাইনে টিকেট সংগ্রহ করতে পারবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here