কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

0
4

হাফিজুল ইসলাম চৌধুরী :
পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে মঙ্গলবার (১৪ মে) কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবারের পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বিশিষ্টজন, শিক্ষাবিদ ও সাংবাদিকদের সম্মানে শহরের কলাতলী বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ হোটেলের দ্বাদশ তলায় এ অনুষ্ঠান হয়।

ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের ইসলামি স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড.বেলাল নূর আজাজি। মোনাজাতে দেশের পাশাপাশি কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শান্তি ও মঙ্গলের জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমদ সিআইপি। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আবুল কাসেম এর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টিজ বোর্ডের সাধারণ সম্পাদক লায়ন মো. মুজিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন- রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষক মেজর মো.আনিসুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এড.আমজাদ হোসেন, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টিজ বোর্ডের সদস্য আবরার আহমদ, রেজিস্ট্রার খন্দকার এহসান হাবিব, পরীক্ষা নিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমান, প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক কার্যালয় প্রধান সাংবাদিক আব্দুল কুদ্দুস রানা, বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জেলা সংবাদ প্রতিনিধি ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহেদ সরওয়ার সোহেল, দৈনিক কক্সবাজার পত্রিকার পরিচালনা সম্পাদক সাংবাদিক মুজিবুর রহমান,
চ্যানেল আই-এর কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক সরওয়ার আজম মানিক, আওয়ামী লীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার কুতুব উদ্দিন।

ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, এঅঞ্চলের শিক্ষার মান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এ বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠার পর থেকে এখনও পর্যন্ত এ বিশ্ববিদ্যালয় সুনামের সাথে শিক্ষা বিস্তারে অগ্রণী ভূমিকা পালন করছে। আগামীতেও যেন শিক্ষার প্রসারে এ বিশ্ববিদ্যালয় অগ্রণী ভূমিকা পালন করতে পারে সে জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here