বিএসপিএ’র বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক প্রথম আলোর তারেক মাহমুদ

0
2

ক্রীড়া ডেস্কঃ
বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি (বিএসপিএ) আয়োজিত স্পোর্টস জার্নালিস্ট অফ দ্য ইয়ার বা বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক হিসেবে পুরস্কার পেয়েছেন দৈনিক প্রথম আলোর ক্রীড়া সম্পাদক তারেক মাহমুদ।

এক্সক্লুসিভ রিপোর্ট বিভাগে পুরস্কার পেয়েছেন দেশের জনপ্রিয় অনলাইন জাগোনিউজ২৪.কম-এর বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলাম। তিনি হয়েছেন প্রথম রানার আপ। এই বিভাগে প্রথম হয়েছেন দৈনিক প্রথম আলোর তারেক মাহমুদ। এছাড়া বিএসপিএর সদস্যদের মধ্যে বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক হয়েছেন দৈনিক কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি সনৎ বাবলা।

জমকালো বিএসপিএ নাইট অনুষ্ঠানের মাধ্যমে মনোনীতদের মধ্যে থেকে চ্যাম্পিয়ন এবং রানার আপদের নাম ঘোষণা করে তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ম্যাক্স গ্রুপের কর্ণধার ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন।

ক্রীড়া সাংবাদিক, ক্রীড়ালেখক এবং ফটো সাংবাদিকদের ৬টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। এর মধ্যে এক্সক্লুসিভ রিপোর্ট ২০১৮ (বদি-উজ-জামান ট্রফি) পুরস্কারের জন্য মনোনীতদের মধ্যে জাগো নিউজের বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলামের সঙ্গে ছিলেন দৈনিক কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি সনৎ বাবলা এবং দৈনিক প্রথম আলোর ক্রীড়া বিভাগের প্রধান তারেক মাহমুদ।

সূত্রঃ জাগোনিউজ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here