খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির মশাল মিছিল

0
3

অনলাইন ডেস্কঃ
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে মশাল মিছিল বের করেছেন দলটির নেতাকর্মীরা।

সোমবার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ মিছিলটি শুরু হয়। কাকরাইল মোড় হয়ে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করেন বিএনপির নেতা-কর্মীরা।

বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির সদস্য কেরানীগঞ্জ সভানেত্রী নিপুণ রায় চৌধুরী, ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক ও মহানগর যুবদল দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিনসহ কেরানীগঞ্জ বিএনপি ও ঢাকা মহানগর যুবদল দক্ষিণের নেতা-কর্মীরা।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, তাদের এ মশাল মিছিল হচ্ছে দ্রোহের আগুন, অন্যায়ের বিরুদ্ধে আগুন। তারা সরকারের অন্যায়ের বিরুদ্ধে যেকোনো প্রতিবাদ করার জন্য প্রস্তুত রয়েছেন।

‘খালেদা জিয়াকে হয়ত সারা জীবনই জেলে কাটাতে হবে’- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের এই বক্তব্যের জবাবে রিজভী বলেন, ‘সরকারের নির্দেশে খালেদা জিয়া জেলে গেছেন-এটা তার কথায় প্রমাণিত হলো। তারা দেশ বিক্রি করবে, মাটি করবে, পানি বিক্রি করবে, দেশের উপকূলে অন্যদের পর্যবেক্ষণ করার সুযোগ দেবে- এর বিরুদ্ধে যার কণ্ঠ আপোষহীন, দেশের সার্বভৌমত্বকে শক্তিশালী করার জন্য যিনি সোচ্চার থাকবেন তাকেই তো আপনারা জেলে রাখবেন।’

সূত্রঃ সমকাল

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here